সাতক্ষীরার তালায় ট্রলি চাপায় অজ্ঞাত শিশু গুরুতর আহত

তালায় ট্রলি চাপায় অজ্ঞাত পরিচায়ের এক শিশু মারাত্মক ভাবে আহত হয়েছে। তাকে তালা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল আনুমানিক ৪টা ৪৫মিনিটে উপজেলার ব্রীজ মোড় নামক স্থানে ।
প্রত্যক্ষদর্শীরা জানান,উপজেলার ব্রীজ মোড়ের মোবারাকপুর জামে মসজিদের সামনের তালা-পাইকগাছা সড়কে অজ্ঞাত পরিচয়ের একটি শিশু(১০) বাই সাইেকেল চালিয়ে আসছিল, তখন পিছন দিক থেকে আসা একটি ট্রলি শিশুটির সাইকেলে ধাক্কা দিয়ে ট্রলির চাকা শিশুর মাথার উপড় দিয়ে চলে যায়। এতে শিশুটি মারাত্মক ভাবে আহত হলে তাকে প্রথমে তালা হাসপাতালে নিয়ে আসা হয় সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । এ রিপোট লেখা পর্যন্ত শিশুটির কোন পরিচায় পাওয়া যায়নি ।
প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দূঘর্টনা ঘটার সাথে সাথেই ট্রলি চালক হরিচন্দ্রকাটি গ্রামের লুৎফর রহমানের ছেলে সোহেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ।
এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান,খবর পেয়ে ঘটনাস্খল পুলিশ পরিদর্শন করেছে। ট্রলিটি জব্দ করে থানায় আনা হয়েছে তবে চালক পলাতক থাকায় তাকে আটকের চেষ্টা চলছে ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *