1. mahiuddinfahad6@gmail.com : admin :
  2. sishoriful@gmail.com : juwel : juwel
  3. hridoysmedia@gmail.com : news :
বিএনপিকে বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না : কাদের - আজকের বাণী
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
* বিশ্বের সেরা স্বাস্থ্যসম্মত প্রাইম কফি এখন সাতক্ষীরাতে এখানে  ইন্ডিয়ান,কোরিয়ান অটো ও ম্যানুয়াল কফি ভেন্ডিং মেশিন পাওয়া যায়,যোগাযোগ-ডিলারঃ-বিসমিল্লাহ এন্টারপ্রাইজ.প্রোঃ শেখ ইমরান হোসেন মিথুন পাওয়ার হাউজ গেট,খুলনা রোড মোড়,সাতক্ষীরা.মোবাইল-০১৭৪৫-৭৭১৮৪০. *সাতানী থাই এ্যালুমিনিয়াম এন্ড এস,এস ফ্রেবিকেশন. এখানে ৩০৪ গ্রেটের এস এস পাইপ দিয়ে সুদক্ষ কারিগর দ্বারা কাজ করা হয়,যোগােযোগ - প্রোঃ মোঃ শাহ্ আরিফুজ্জামান , খুলনা রোড মোড়, পাওয়ার হাউজ গেট,সাতক্ষীরা. মোবাইল-০১৭১৮-২৮৯৩৪৯
শিরোনাম
সাতক্ষীরায় জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন সাতক্ষীরায় আনন্দঘন পরিবেশে শেখ রাসেল দিবস পালিত সাপ্তাহিক মুক্ত স্বাধীনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতক্ষীরা ইউনিয়ন পরিষদ নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা মধ্যরাতে নৌকার প্রার্থীকে গুলি করে হত্যা সিনিয়র জেলা ও দায়রা জজের সাথে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময় সাতক্ষীরায় অপহৃত দশম শ্রেণীর স্কুল ছাত্রীর উদ্ধারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হিসাবে মোঃ সাজ্জাদ হোসেনের নির্বাচনী প্রচারণা অব্যহত সাতক্ষীরায় র‌্যাব এর অভিযানে ৩ প্রতিষ্ঠানকে ১০ লক্ষ টাকা জরিমানা সামেক হাসপাতালে কোন অবৈধ ও অনৈতিক কর্মকান্ড করলেই কঠোর ব্যবস্থা -হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৯বম সভায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

বিএনপিকে বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না : কাদের

  • Update Time : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৭ Time View

ন্যাশনাল ডেস্ক :

রাজপথের রাজনীতিতে বিএনপিকে এখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩১ অক্টোবর) নোয়াখালীর চৌমুহনী পৌরসভার উদ্যোগে নবনির্মিত পৌরপার্ক ও টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কথা বললেই বিএনপির গাত্রদাহ হয়। আওয়ামী লীগ কখনোই বিএনপির বিরুদ্ধে নয়, তাদের নেতিবাচক ও অপরাজনীতির বিরুদ্ধে।

তিনি বলেন, পঁচাত্তরের খুনি ও খুনের মদদদাতা, গ্রেনেড হামলার খুনের মাস্টারমাইন্ড ও সাম্প্রদায়িক অপশক্তি বগলে নিয়ে যারা দেশের রাজনীতি বিষাক্ত করেছে, তাদের কাছে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির কথা শুনতে ভালো না লাগাই স্বাভাবিক। শেখ হাসিনার উন্নয়নের কথা শুনলে ‘হাওয়া ভবন তন্ত্রের’ কুশীলবদের গাত্রদাহ তো হবেই।

নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনা সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, গুটিকয়েক অপরাধীর জন্য সরকারের উন্নয়ন অর্জন ম্লান হতে পারে না।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন.....
Theme Customized By BreakingNews