শেরপুরে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৪

মো. জাকারিয়া খান জাহিদ, জেলা প্রতিনিধি (শেরপুর) : শেরপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ আরও ৩ জন। ৩১ জানুয়ারি (রবিবার) সকালে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহতরা হলেন নালিতাবাড়ী উপজেলার বন্ধধারা গ্রামের ইউসূফ আলীর ছেলে অটোরিকশা চালক জবেদ আলী (২৫), রাজনগর ইউনিয়নের চাঁদগাও গ্রামের তায়েব আলীর ছেলে সেলিম (২৫), একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম (৩০) ও তিনআনী ঘুটুরাপাড়া এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে আব্দুল মান্নান (৫৮)। আহতরা হচ্ছেন নিহত রোকসানার মেয়ে রুমি (৭), নন্নী বাইগরপাড়া গ্রামের মিস্টার আলীর ছেলে মামুন (২৫) ও অজ্ঞাতনামা এক বৃদ্ধ (৬০) পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার সকাল পৌণে ৯টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশা নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার থেকে যাত্রী নিয়ে শেরপুর শহরে যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর-নালিতাবাড়ী সড়কের মির্জাপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রতগতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচরে সড়কের পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই সিএনজির ৩ যাত্রী নিহত ও হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, গুরুতর আহত ৩ জন বর্তমানে জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। ঘাতক ট্রাক ও সিএনজিটি আটক করে থানায় নেওয়া হয়েছে। তবে ট্রাক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *